বাংলাদেশ নিয়ে আশায় বাগেরহাটবাসী

Bangladesh-Crecat-Timবাগেরহাটের ছেলে রুবেলের ক্রীড়া নৈপুণ্যে উজ্জীবিত ভক্ত শুভানুধ্যায়ীরা। কোয়ার্টার ফাইনালেও শতভাগ সাফল্যের আশায় উদগ্রীব হয়ে আছেন তারা।

প্রথম রাউন্ডের ম্যাচের মতো এবারও তিনিসহ পুরো টিম বাংলাদেশ ভালো খেলবে বলে আশা করছেন সবাই।

রুবেল হোসেনের বাবা সিদ্দিকুর রহমান ও মা রবেজান বিবি রাতে বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, “বিশ্বকাপের প্রথম রাউন্ডের সবগুলো খেলাই আমরা খুব মনোযোগ দিয়ে দেখেছি। আমার ছেলেসহ দলের সবাই খুব পরিশ্রম করছে।”

প্রথম রাউন্ডে বাংলার দামাল ছেলেরা যেভাবে খেলেছে ওই খেলাটা তারা খেলতে পারলে ভারতকে হারানো যাবে বলে আশা করেন তিনি।

Bagerhat-Bangladesh-Wine-Pic(10-03-15)আগামী কালকের খেলায় বাংলাদেশ দলের জয়ের জন্য দেশবাসীর কাছে দোয়া ও আর্শিবাদ কামনা করেন তিনি।

বাগেরহাট আম্পায়ারস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও রুবেলের বন্ধু মো. আজিম হাওলাদার বলেন, “রুবেল আমাদের বাগেরহাটের গর্ব। কোয়ার্টার ফাইনাল খেলা দেখার জন্য আমারা বাগেরহাটবাসী উদগ্রীব হয়ে আছি।”

ইংল্যান্ড দলের বিপক্ষে বাগেরহাটের ছেলে রুবেল বোলিং ও ফিল্ডিংয়ে যে নৈপুণ্য দেখিয়েছেন তা যদি ভারতের সঙ্গে দেখাতে পারেন তাহলে বিজয় সুনিশ্চত। দলের সবার জন্য শুভ কামনা রইল।

বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সরদার সেলিম আহমেদ বলেন, বাগেরহাটের কৃতি খেলোয়াড় রুবেল হোসেন সুদূর অস্টেলিয়ার মাঠে দেশের হয়ে খেলছে এটা ভাবতেই মনটা আনন্দে ভরে উঠেছে।

রুবেল প্রথম রাউন্ড থেকেই ধারাবাহিকভাবে ভাল খেলছে। আগামী কলের খেলায় রুবেলসহ দলের সবাই ভালো একটা ম্যাচ উপহার দেবে এটাই প্রত্যাশা করচে সবাই।

রুবেলসহ দলের সকল খেলোয়াড়দের জন্য জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে শুভ কামনা রইল, বলেন তিনি।

Bangladesh-Crecat-Rubelবাগেরহাট শহরের রেলরোড, পুরাতন কোর্ট ও কোর্ট মসজিদ এলাকার চায়ের দোকানগুলোতে গত দুই দিন ধরে বাংলাদেশ দল ভারতে বিপক্ষে কেমন খেলবে তা নিয়ে চলছে আলোচনা।

নানা শ্রেণি-পেশার মানুষ সব কাজ ফেলে বাংলাদেশ দলের খেলা দেখতে টিভির সামনে বসে থাকবে বলে তাদের সঙ্গে কথা বলে জানা গেছে।

সবার আশা বাগেরহাটের ছেলে রুবেল তার স্বাভাবিক খেলাটা খেলতে পারলে দল বিজয়ী হবে।

বাগেরহাট জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান বলেন, বাংলাদেশ দলে বাগেরহাটের ছেলে রুবেল খেলার কারণে সবাই বেশি উত্তেজিত। শহরের ব্যাংসহ বিভিন্ন প্রতিষ্ঠানে খেলা দেখতে টিভি রাখা হয়েছে।

সবার মুখে মুখে এখন রুবেলের নাম। রুবেলের কাছে বাগেরহাটবাসীর প্রত্যাশাও খুব বেশি।

Bagerhat-Bangladesh-Wine-Picতাই বাগেরহাটবাসী ভারত বনাম বাংলাদেশ ম্যাচের খেলা দেখতে টিভির পর্দার সামনে থাকবে বলে আশা তার।

বাগেরহাট শহরের নাগের বাজার এলাকার পরিবহন শ্রমিক মাসুম হাওলাদার বলেন, “বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ দল প্রথমবারের মতো কোয়ার্টার ফাইনালে খেলবে। তারপর বাগেরহাটের গর্ব আমাদের রুবেল হোসেন খেলছে।

“সকালে সব কাজ বাদ দিয়ে টিভির সামনে বসে খেলা দেখব।”

বাগেরহাটের ছেলে রুবেলসহ বাংলাদেশ টিমের সবাই ভাল খেললে বাংলাদেশ দল বিজয়ী হবে এমটাই আশা করছেন তিনি।

১৮ মার্চ ২০১৫ :: আলীপ ঘটক,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হক-এনআরএ/বিআই
অলীপ ঘটকWriter: অলীপ ঘটক (34 Posts)