মোরেলগঞ্জে শ্রমিকলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৯

Bagerhat-Pic-1(24-03-15)shongorshoবাগেরহাটের মোরেলগঞ্জে শ্রমিকলীগের দুই পক্ষের সংঘর্ষে সংগঠনের পৌর সভাপতিসহ কমপক্ষে ৯ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার (২৪ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার নব্বইরশি বাসষ্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- মোরেলগঞ্জে পৌর শ্রমিকলীগ সভাপতি আলমগীর হোসেন বাদশা (৫০), শ্রমিকলীগ নেতা আলম শেখ (৪৫), জামাল শেখ (৪৮), শ্রমিক সর্দার কালু হাওলাদার (৪০), মতি আকন (৪৫), দুলাল শেখ (৩৫), জনি শেখ (৩৫), শাজাহান শেখ (৩৫) ও কালাম হাওলাদার (৫০)।

আহতদের মধ্যে গুরুতর জখম চার জনকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং বাকিদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

স্থানীয়দের বারাত দিয়ে মোরেলগঞ্জ থানা উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সকাল স্থানীয় শ্রমিকলীগের জামাল গ্রুপ ও মতি গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয় পক্ষের মধ্যে দফায় দফায় প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে উভয়পক্ষের অন্তত্য ৮/১০জন শ্রমিক আহত হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

তবে প্রত্যক্ষদর্শীদের দাবি, ঘটনাস্থলে পুলিশের উপস্থিতিতেও দীর্ঘক্ষন মারপিট চলে। পরে অতিরুক্ত পুলিশ আসলে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

এদিকে ঘটনার পর থেকে বাসষ্টান্ড এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ফের সংঘর্ষের আসঙ্কায় ঘটনাস্থালে অতিরুক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

২৪ মার্চ ২০১৫ :: উপজেলা করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
রাজু/আই হক-এনআরএ/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)