প্রচ্ছদ / খবর / ‘বিএনপির মৃত্যু হয়েছে, কবর হয়ে গেছে জামায়াতের’

‘বিএনপির মৃত্যু হয়েছে, কবর হয়ে গেছে জামায়াতের’

শরণখোলা উপজেলা আওয়ামী লীগরে ত্রি-বার্ষিক সম্মেলন
কামাল উদ্দিন পুনরায় সভাপতি, সাধারণ সম্পাদক আজমল হোসেন

উপজেলা প্রতিবেদক, বাগেরহাট ইনফো ডটকম

কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, ‘যারা আন্দোলন করে সরকার পতনে কথা ভাবেন তাদেকে শেষ বারের মত উচ্চারণ করি, বিএনপির মৃত্যু হয়ে গেছে, আর জামায়াতের কবর হয়ে গেছে।’

সোমবার (২৫ নভেম্বর) বাগেরহাটের শরণখোলায় উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, অশুভ রাজনৈতিক শক্তি বাংলার মাটিতে আর কোন দিন মাথাছাড়া দিয়ে উঠবে না। বাংলাদেশ আওয়ামী লীগের জন্ম হয়েছে সংগ্রাম করার জন্য। ভাষা আন্দোলন ও পাকিস্থানীদের পরাধীনতা থেকে মুক্তির সংগ্রাম, সৈরাচার বিরোধী সংগ্রাম থেকে বর্তমানে দুর্নীতির বিরুদ্ধে সংগ্রাম করে চলছে। এই সংগ্রামকে আরও শক্তিশালী করতে দলকে ঐক্যবদ্ধ করতে হবে।

সোমবার সকালে উপজেলার রায়েন্দা পাইলট হাইস্কুল মাঠে জাতীয় পতাকা ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জমান টুকু।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন আকনের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন দলের কেন্দ্রিয় কমিটির সদস্য রিয়াজুল কবির কাওসার, এ্যাডভোকেট আমিরুল আলম মিলন, জেলা কমিটির সহ-সভাপতি এ্যাডভোকেট মো. আলী আকব্বর প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলারদের মতামতে ঐক্যমতের ভিত্তিতে কামাল উদ্দিন আকনকে পুনরায় সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে আজমল হোসেন মুক্তার নাম ঘোষণা করেন জেলা ও কেন্দ্রিয় নেতৃবৃন্দ।

এসআই/আইএইচ/বিআই/২৫ নভেম্বর, ২০১৯

About বাগেরহাট ইনফো নিউজ