বাগেরহাটে ‘প্রথম আলো’র ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

P.alo-anniversary-Bagerhatবাগেরহাটে দেশের অন্যতম জনপ্রিয় জাতীয় দৈনিক প্রথম আলোর ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

শুক্রবার বিকালে গান, কবিতা, আনন্দ, স্বপ্ন আর অনুকরণীয় ভবিষ্যৎ বিনির্মাণের প্রত্যয় নিয়ে দিনটি উদযাপন করে প্রথম আলো পরিবার ও বন্ধুসভার সদস্যবৃন্দ।

অনুষ্ঠানটিকে শুরু থেকে শেষ পর্যন্ত প্রাণবন্ত করে রাখে বাগেরহাটের বিদগ্ধ ব্যক্তিবর্গ, বন্ধুসভার সদস্যবৃন্দ ও একদল শিশু কিশোরের আনন্দ উচ্ছ্বাস।

বাগেরহাট রেড ক্রিসেন্ট সোসাইটি ভবনে বাগেরহাট বন্ধুসভার অন্যতম উপদেষ্টা অধ্যাপক কমল ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত জন্মদিনের এই আনন্দানুষ্ঠানের মধ্যমনি ছিলেন বাগেরহাটের প্রবীণ আইনজীবী এমডি মোজাফফর হোসেন।

P.alo-anniversary-Bagerhat-pic-02প্রথম আলোর সৃষ্টিশীল ও সুন্দর ভবিষ্যৎ কামনা করে শুভেচ্ছা বক্তৃতা করেন অধ্যাপক এবিএম মোশাররফ হোসেন, অধ্যাপক মোস্তাহিদুর রহমান, সহকারী অধ্যাপক সাইফুর রহমান ফারুকী, অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, অ্যাড. মিলন কুমার ব্যানার্জী, প্রভাষক খন্দকার আসিফউদ্দিন রাখী, প্রভাষক পার্থপ্রতিম পাল, শিক্ষক মুজিবর রহমান, উন্নয়ন কর্মী মঞ্জুরুল আহসান, নাজমা রহমান প্রমূখ।

সঙ্গীত পরিবেশন করেন বাগেরহাট বন্ধুসভার সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন শাওন, মেরিনা মুস্তারি তানিয়া ও শিশুশিল্পী নাশিতা আনান প্রিয়ন্তি। কবিতা আবৃতি করেন অ্যাড. নূর মোহম্মদ ও সুযশ কান্তি ন্ডল।

অনুষ্ঠানটি পরিচালনা করেন দৈনিক প্রথম আলোর বাগেরহাট প্রতিনিধি আহাদ হায়দার।

P.alo-anniversary-Bagerhat-pic-03এর আগে ১১ নভেম্বর প্রথম আলোর পাঠক ফোরাম বন্ধুসভার প্রতিষ্ঠা বার্ষিকীর দিনে বাগেরহাট সভার সদ্যসরা শহরের মুনিগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ‘এসো আঁকি বাংলাদেশ’ শিরোনামে জাতীয় পতাকাসহ ছবি আঁকার হরেক কৌশল নিয়ে এক প্রশিক্ষণ কর্মশালা বাস্তবায়ন করে।

১৪ নভেম্বর ২০১৪ :: ইনফো নিউজ ডেস্ক,
বাগেরহাট ইনফো ডটকম।।
এএইচ/আই হক-এনআরএডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)